• রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

বকশীগঞ্জে অটোরিকশা, ভ্যান চালক ও অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

 

 

 

জিএম সাফিনুর ইসলাম মেজর, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

করোনাভাইরাসের কারণে গণপরিহন বন্ধ থাকায় অসহায় ২০০ জন অটোরিকশা , ভ্যান চালক ও কর্মহীনদের বুধবার ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, লবন, ডাল ও একটি সাবান দেওয়া হয়।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু। এ সময় ইউপি সদস্য নুরু মিয়া, রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণকাল সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু বলেন, সরকার এই দুঃসময়েও জনগণের পাশে আছে। কেউ না খেয়ে থাকবে না। উপজেলা প্রশাসনের নির্দেশনা মেনে পর্যায়ক্রমে প্রতিটি গ্রামের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।